19 C
Kolkata
Saturday, December 3, 2022

উত্তরবঙ্গে শুটিংয়ে করিনা কাপুর, ভিড় উপচে পড়লো বাগডোগড়ায়

Must read

ওয়েব নিউজ ডেস্ক : ওয়েব সিরিজের শুটিংয়ে দার্জিলিংয়ে এলেন করিনা কাপুর। মঙ্গলবার দুপুরে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌছন করিনা। নিশ্ছিদ্র নিরাপত্তার বেষ্টনীতে সড়কপথে যান কালিম্পংয়ে।

মঙ্গলবার বেলায় বাগডোগরা বিমানবন্দরে উপচে পড়ল ভীড়। নেপথ্যে বলিউড তারকা করিনা কাপুর। ওয়েব সিরিজের শুটিংয়ে গন্তব্য পাহাড়। লোকেশন কালিম্পংয়ের লাভা ও দার্জিলিংয়ে। পরিচালক সুজয় ঘোষের এক ওয়েব সিরিজের শুটিংয়ের জন্যই আজ বিশেষ চার্টার্ড বিমানে করে মুম্বই থেকে বাগডোগরায় পৌঁছেছেন করিনা কাপুর খান । সঙ্গী ছোট ছেলে জেহ ও তাঁর দেখাশোনা করার আয়া। সইফ- ঘরনিকে দেখতে এদিন বাগডোগরা বিমানবন্দরে ভিড় উপচে পড়েছিল।

কাহানি’ পরিচালক সুজয় ঘোষের একটি ওয়েব সিরিজে ১৮ দিন ধরে পাহাড়ে শুটিং করবেন বলে জানা গিয়েছে। করিনার সঙ্গে এসেছে তার দেড় বছরের পুত্রসন্তান জাহাঙ্গির আলি খান। এদিন করিনা কাপুরকে দেখতে বাগডোগরা বিমানবন্দরে উপচে পড়ে উৎসুক জনতার ভিড়।

প্রসঙ্গত, সুজয়ের এই ওয়েব সিরিজের নাম ‘ডিভোশন’ । থ্রিলারধর্মী গোয়েন্দা গল্প। যার মুখ্য চরিত্রে রয়েছেন নবাব-বেগম করিনা কাপুর। উল্লেখ্য, সুজয়ের হাত ধরে এই সিরিজের মাধ্যমেই ওয়েব সিরিজে ডেবিউ করছেন অভিনেত্রী। এই গল্পের চিত্রনাট্যের সিংহভাগ জুড়ে রয়েছে পাহাড়। আর সেই জন্যই পরিচালক তাঁর এই গোয়েন্দা গল্পের শুটিং লোকেশন হিসেবে জন্য বেছে নিয়েছেন দার্জিলিং ও কালিম্পংকে।

মঙ্গলবার করিনা পাহাড়ে পৌঁছলেও বাকি কলাকুশলীরা আগেই পৌঁছে গিয়েছেন কালিম্পংয়ে। দার্জিলিংয়ে এই মুহূর্তে রয়েছেন জয়দীপ আওলাত ও বিজয় ভার্মার মতো অভিনেতারাও।

মঙ্গলবার সিআইএসএফের কড়া নিরাপত্তায় বিমানবন্দর থেকে বের হয়ে সড়কপথে কালিম্পংয়ের উদ্দেশে রওনা হন করিনা। বুধবার থেকে শুরু হবে ‘ডিভোশন’-এর শুটিং। কাল শুট হবে কালিম্পং জেলার লাভাতে। সেখানে অভিনেত্রী টানা ৭ দিন ধরে শুটিং করবেন। বাকি ১১ দিন এই ছবির শুট হবে দার্জিলিং বিভিন্ন পাহাড়ি এলাকায়। পাহাড়ে শুটিংয়ের পর্ব শেষ করে ২৮ মে মুম্বই ফিরে যাওয়ার কথা রয়েছে সইফ-ঘরনির।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article