18 C
Kolkata
Tuesday, December 6, 2022

দিন-রাত ম্যাগি খাওয়াচ্ছে বউ, ডিভোর্স চেয়ে আদালতে স্বামী

Must read

ওয়েব নিউজ ডেস্ক : তিন বেলাই ম্যাগি রান্না করেন স্ত্রী! সকাল, দুপুর, রাত ম্যাগি খেয়ে অতিষ্ঠ স্বামী। ম্যাগি বিবাদের জের শেষ পর্যন্ত গড়াল আদালতে। বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ স্বামী। কর্ণাটকের বল্লরির এই ঘটনা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। এমনিতেই আজকের ব্যস্ততার যুগে চটজলদি ম্যাগি, ন্যুডুলস খেতে পছন্দ করেন সবাই। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ম্যাগি নিয়ে নানান রেসিপিও ভাইরাল হয় মাঝে মধ্যেই। কিন্তু তা বলে তিন বেলা ম্যাগি!

বউয়ের এমন কাণ্ডে প্রাণ ওষ্ঠাগত স্বামীর। অনেকবার ঝামেলা-অশান্তিও কাজে আসেনি। শেষ পর্যন্ত ম্যাগি বিবাদ গড়ায় আদালতে যুবক জানান, বাজারে গেলেও বউ ব্যাগ ভর্তি করে ম্যাগি নিয়ে বাড়ি আসেন। এদিকে বউয়ের কথায়, তিনি ম্যাগি ছাড়া অন্য কিছুই রান্না করতে পারেন না। তাই ম্যাগি ছাড়া অন্য কোন খাবার তিনি স্বামীকে রান্না করে দিতে পারবেন না।

অনেক বুঝিয়ে-সুঝিয়েও কোন কাজ না হওয়ায় অবিশেষে বিবাহ বিচ্ছেদের রাস্তাই বেছে নেন তাঁরা। বিচারক বিচারপতি এমএল রঘুনাথও দম্পতিকে অনেকবার বোঝানোর চেষ্টা করেও কোন লাভ হয়নি। শেষ অবধি বিচ্ছেদের রাস্তাই বেছে নেন তারা। কিন্তু স্রেফ ম্যাগির কারণে ডিভোর্স বিষয়টিকে সেভাবে মেনে নিতে পারেননি নেটিজেনরা। অনেকেই এর জন্য পুরুষ তান্ত্রিক সমাজ এবং স্বাধীনচেতা মনোভাবেরও সমালোচনায় সরব হচ্ছেন।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article