23 C
Kolkata
Tuesday, December 6, 2022

দেবাংশুর বক্তব্য, পাকিস্থানের সাথে যুদ্ধ বাধাবেন মোদী!

Must read

ওয়েব নিউজ ডেস্ক : অর্জুন সিংয়ের দলবদলের পরই তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যকে নিয়ে মিম ছেয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে আক্রমণ ধেয়ে এসেছিল বামেদের থেকে। সেই মিমে বলা হয়েছিল, দেবাংশু এখন কালীঘাটের দরজায় শুয়ে রয়েছেন। অর্জুন সিংয়ের মতো যাঁরা দলবদল করতে চান, তাঁদের আটকানোর জন্য। কোনও মিমে আবার দেখানো হয়েছিল, দেবাংশু ছুটে যাচ্ছেন দলবদল আটকাতে। কোনও মিমে আবার বলা হয়েছিল, দেবাংশু এবার অন্য দলে যোগ দেওয়ার চেষ্টা করছেন। এই সব মিম এবং পোস্টই তৈরি হয়েছিল দেবাংশু ভট্টাচার্যের অতীতে করা কোনও বক্তব্য বা সোশ্যাল মিডিয়ার বার্তাকে উদ্ধৃত করে।

এবার ফের জনসভায় ভাষণ দিতে শোনা গেল তৃণমূলের এই নেতাকে। ভাষণে তিনি ভবিষ্যদ্বাণী করেছেন, ‘২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পাকিস্তানের সঙ্গে যুদ্ধ বাধাবেন।’ কেন তিনি এই কথা বলছেন, বক্তৃতা চলাকালীন সেই কারণও ব্যাখ্যা করেন দেবাংশু। তিনি জানান, প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদী যা নীতি নিয়েছেন, সবগুলোই জনবিরোধী। এর ফলে মোদীর জনপ্রিয়তা হ্রাস পেয়েছে। সেই জনপ্রিয়তা ফিরে পেতেই জাতীয়তাবাদের আবেগ মোদী উসকে দিতে চান। আর, সেই লক্ষ্যেই তিনি পাকিস্তানের সঙ্গে যুদ্ধ বাধাবেন। এতে পাকিস্তানের নেতাদেরও লাভ হবে। তাঁরাও জাতীয়তাবাদের আবেগে ভেসে সেদেশের নির্বাচনে জয়ী হবেন। একইসঙ্গে লাভ হবে মোদীরও।

প্রধানমন্ত্রী হওয়ার পর নরেন্দ্র মোদী কেন ২,০০০ টাকার নোট বাজারে ছেড়েছেন, তার কারণও নিজের মত করে ব্যাখ্যা করেন দেবাংশু। তিনি বলেন, ‘নরেন্দ্র মোদী গ্যাসের দাম বাড়িয়ে ২,০০০ টাকা করতে চান। সেই জন্য তিনি ওই নোট বাজারে ছেড়েছেন। কোনও খুচরো দিতে হবে না। একদিকে গ্রাহক ২,০০০ টাকার নোট দেবেন। বদলে রান্নার গ্যাসভর্তি সিলিন্ডার পাবেন।’ দেবাংশুর মতে, মোদী হলেন আসলে সূর্যের অতিবেগুনি রশ্মির মতো। যার জন্য মানুষের ক্ষতি হওয়ার সম্ভাবনা। সেই সম্ভাবনা ঠেকিয়ে রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ওজোনস্তরের মতই বাংলার মানুষকে মোদী সরকারের করা ক্ষতির হাত থেকে রক্ষা করছেন।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article