19 C
Kolkata
Saturday, December 3, 2022

পান্তা ভাত সাথে আলুসেদ্ধ পেঁয়াজ খাচ্ছেন অনুষ্কা শর্মা, ঝুলন হতে মরিয়া

Must read

ওয়েব নিউজ ডেস্ক : অনুষ্কার পাতে এখন থাকছে পান্তা ভাত। বলিউডের প্রথম সারির অভিনেত্রী, তিনি কিনা বাঙালি খাবার পান্তা ভাত দিয়ে কাঁচা পেঁয়াজ, আলুমাখায় মজেছেন! সঙ্গে আবার বেগুন ভাজাও। বিশ্বাস করা দায়! তবে সেই মধ্যাহ্নভোজের ছবি নিজেই শেয়ার করেছেন অনুষ্কা শর্মা। ক্যাপশনে লিখেও দিয়েছেন- ‘পান্তা ভাত’।

মনে-প্রাণে ঝুলন গোস্বামী হয়ে ওঠার চেষ্টা চালিয়ে যাচ্ছেন অনুষ্কা শর্মা। যা গরম পড়েছে, তার ওপর ‘চাকদা এক্সপ্রেস’-এর জন্য ময়দানে রীতিমতো ঘাম ঝরাতে হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা। আর সেইজন্যই গরমকে কাবু করতে অতিরিক্ত এনার্জির প্রয়োজন।

প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেট দুনিয়ার একদা ফার্স্টলেডি তিনি। আর বাংলার গর্ব ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ অনুষ্কা শর্মাই রয়েছেন সেই ভূমিকায়। সংশ্লিষ্ট স্পোর্টস ড্রামার জন্যই এবার একেবারে আদা-জল খেয়ে ময়দানে নেমে পড়েছেন বিরাট-ঘরণি। ঝুলনের ব্যাট-বলের মারপ্যাঁচ শিখতে কড়া হোমওয়ার্ক শুরু করেছেন।

সংসার, মেয়ে সামলানোর পাশাপাশি ময়দানের নেট প্র্যাকটিসে রোজ ঘাম ঝরাচ্ছেন এখন অনুষ্কা। পর্দায় পুরোদস্তুর ঝুলন গোস্বামী হয়ে উঠতে যে কোনওরকম কসরত-ই বাদ রাখছেন না তিনি, তা বেশ বোঝা যাচ্ছে।

তবে পান্তা ভাতের স্বাদে অনুষ্কা বেজায় মজেছেন। সেটা তাঁর ছবিতে শেয়ার করা ‘লোভনীয়’ ইমোজি দেখেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত, ৪ বছর বাদে বড় ধামাকা নিয়ে প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন অনুষ্কা শর্মা। ২০২০ সালের জানুয়ারি মাসেই শোনা গিয়েছিল যে পর্দায় মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় ধরা দেবেন অনুষ্কা শর্মা। মাঝে অবশ্য বছর দুই কেটে গিয়েছে। অতিমারীর ধাক্কা। পাশাপাশি অভিনেত্রী এখন মায়ের দায়িত্বও সামলাচ্ছেন। সব মিলিয়েই স্থগিত ছিল ঝুলনের বায়োপিকের কাজ। শোনা গিয়েছিল, অনুষ্কার নাকি ‘চাকদা এক্সপ্রেস’-এর কাজও হাতছাড়া হয়েছে। তার পরিবর্তে অভিনয় করছেন তৃপ্তি দিমরি। তবে জানুয়ারি মাসে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সিনেমার টিজার প্রকাশ্যে এনেছিলেন প্রযোজক-অভিনেত্রী অনুষ্কা শর্মা।

সেই টিজারে ভারতীয় ক্রিকেট টিমের জার্সিতে ঝুলনের ভূমিকায় নজর কেড়েছিলেন বিরাট-ঘরণি অনুষ্কা শর্মা । এমনকী বঙ্গকন্যার অনুকরণে বাংলা বলতেও শোনা গিয়েছিল তাঁকে। যা নিয়ে বিতর্কও কম হয়নি! নেটপাড়ার একাংশ প্রশ্ন তুলেছিল, ফর্সা অভিনেত্রীকে কেন বেছে নেওয়া হল ঝুলন গোস্বামীর ভূমিকায়? আবার কেউ বা প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন, অনুষ্কা তো বাংলাই বলতে পারেন না ঠিকমতো! সেই প্রেক্ষিতে কোনও বাঙালি অভিনেত্রীকে কি কাস্ট করা যেত না? এমন অজস্র মন্তব্যবাণ শুনেও অনুষ্কা কিন্তু হাল ছাড়েননি। বরং শুটের আগে ক্রিকেট প্রশিক্ষণ নিতে নেমে পড়েছেন ময়দানে।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article