19 C
Kolkata
Saturday, December 3, 2022

প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে খুন প্রেমিকাকে! ধৃত প্রেমিক সামসেরগঞ্জ থেকে

Must read

ওয়েব নিউজ ডেস্ক : গুলি করে তারপর ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ প্রেমিকের! বাঁচানো গেল না বহরমপুরে আক্রান্ত তরুণীকে। মৃত্যুর কোলে ঢলে পড়লেন তিনি। ঘতনাস্থল থেকে পালালেও পুলিসের হাতে গ্রেফতার প্রেমিক। 

প্রেমিকের দাবি একাধিক প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। যদিও খুনের কারণ এখনও স্পষ্ট নয় পুলিসের কাছে। স্থানীয় বাসিন্দারা যখন ঘটনাস্থলে পৌঁছন, তখন এক হাতে ছুরি আর অন্য হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে ছিল অভিযুক্ত। ভয়ে আর কেউ এগনোর সাহস পাননি। খবর দেওয়া হয় থানায়। পুলিস আসার আগেই অবশ্য চম্পট দেয় অভিযুক্ত যুবক। পরবর্তীকালে তাকে শামশেরগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিস। 

এই যুবক এবং মৃতা দুজনেরই বাড়ি মালদায়। জানা গেছে ওই তরুণী সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায় আগেও খুনের হুমকি দেয় ওই যুবক। এছাড়াও ওই তরুণীর বাড়ীতেও হুমকি দেয় পুলিস। ফলত ওই তরুণীর প্রাণসংশয় রয়েছে তার আন্দাজ ছিল মৃতার বাড়ির লোকের। 

মুর্শিদাবাদের পুলিস সুপার কে শবরী রাজকুমার জানিয়েছেন একটি ধারালো ছুরি এবং একটি নকল বন্দুক এবং ঘটনার সময় ওই যুবকের পরনে থাকা লাল গেঞ্জি যাতে রক্তের দাগ ছিল সেগুলি উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানিয়েছেন যে ওই যুবকের বক্তব্যও তারা পেয়েছেন। 

তিনি আরও জানিয়েছেন যে ওই যুবক আগে থেকেই চিনতেন ওই তরুনীকে এবং সম্ভবত তাদের মধ্যে একটি সম্পর্ক আগেই ছিল। সম্ভবত তাদের সম্পর্কে সমস্যা হওয়ায় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিস। 

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article