19 C
Kolkata
Saturday, December 3, 2022

বলি তারকাদের বিরুদ্ধে ফের সরব কঙ্গনা, বললেন আমার সাথে কাজ করার সাহস তাদের নেই

Must read

ওয়েব নিউজ ডেস্ক : অভিনেত্রী কঙ্গনা রানাউত ব্যস্ত ছবি ‘ধাক্কড়ের’ প্রমোশনে। গতকালই সলমন খান তার ছবির উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়েছেন। কঙ্গনার সঙ্গে বলিউডের সকলের সম্পর্ক ঠিক কতটা আদায় কাঁচকলায় এই সম্পর্কে অনেকেই জানেন। অভিনেত্রী জানান, এমন অনেক তারকা কিংবা অভিনেতারা রয়েছেন যারা তার সঙ্গে কাজ করতে একেবারেই আগ্রহী নন বরং ভয়ে পিছিয়ে যান?

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়েই মুখ খোলেন কঙ্গনা। তাকে জিজ্ঞেস করা হয়, বলিউডের অন্যান্য তারকাদের থেকে একেবারেই দূরে দূরে থাকেন তার কী একা লাগে না? অভিনেত্রী বলেন, “আমার সবথেকে বেশি সমস্যা হয় যখন ছবির জন্য কাস্টিং করা হয়। লোকজন আমার স্বভাব-প্রতিক্রিয়াকে ভয় পায় এবং তারা সকলেই একটি নির্দিষ্ট দলের সঙ্গে যুক্ত। আমার সঙ্গে কাজ করলে তারা সেই দল থেকে বাদ পড়বে কিংবা তাকে বয়কট করা হবে এই ভয়ই গ্রাস করে তাদের।” শুধু সিনেমাই নয়, প্রমোশন চলাকালীনও যদি কেউ কঙ্গনার সঙ্গে দেখে নেয় তবে ঘোরতর সমস্যায় পড়বেন – এমন স্বীকারোক্তিও শুনেছিলেন তিনি।

এখানেই শেষ নয়। সহ অভিনেতা অর্জুন রামপালের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা। বললেন, “উনি আমার সঙ্গে কাজ করতে চেয়েছিলেন। উনার বয়কট হওয়ার কোনও ভয় ছিল না। তিনি যথেষ্ট সক্রিয় ছিলেন এই বিষয়ে। ওঁর সিনেমার পরখ রয়েছে। আমার চরিত্রের বিষয়েও দারুণ কিছু ধারণা দিয়েছিলেন তিনি।”

বলিউডের কোনও অনুষ্ঠান অথবা অ্যাওয়ার্ড ফাংশান, পার্টিতে তাকে দেখা যায় না। তবে সলমনের বোন অর্পিতার ঈদ পার্টিতে হাজির থেকেই সবাইকে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী। আপাতত সামনে তার সিনেঝুলিতে রয়েছে নানান সব সিনেমা, তার মধ্যে ‘টিকু ওয়েডস শেরু’, ‘তেজাস’, ‘সিতা’ এবং অন্যান্য।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article