18 C
Kolkata
Tuesday, December 6, 2022

বিয়ে ভাঙছে দুর্নিবার-মীনাক্ষীর, পরকিয়াই কি বিচ্ছেদের কারন!

Must read

ওয়েব নিউজ ডেস্ক : জীবনের গতিপথে সম্পর্কের ওঠা-পড়া চলতেই থাকে। কিন্তু মাঝপথে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা কোনও ব্যক্তির পক্ষেই যে সুখকর নয়, সেটা বলাই বাহুল্য। তারকাদম্পতিদের বিচ্ছেদের খবর প্রায়ই শোনা যায়। এবার কি জীবনের ঠিক সেরকমই এক পর্যায়ে এসে পৌঁছেছে গায়কজুটি দুর্নিবার-মীনাক্ষীর দাম্পত্য?

টলিপাড়ার অন্দরে জোর জল্পনা সাংসারিক কলহের জেরে নাকি দুর্নিবার সাহার সঙ্গে মিনাক্ষী মুখোপাধ্যায়ের সম্পর্ক একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে। পরিস্থিতি নাকি এতটাই জটিল যে, এক ছাদের তলায় আর থাকতে চাইছেন না দম্পতি। ২০২১ সালে অর্থাৎ গতবছরই সাত পাকে বাঁধা পড়েন দুর্নিবার-মীনাক্ষী। টলিপাড়ার একাধিক তারকা উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে। যদিও তার বছর চারেক আগে থেকেই লিভ-ইনে থাকা শুরু করেন এই জুটি।

সারেগামাপা’-র মঞ্চ থেকেই আলাপ। মিনাক্ষীও গান করেন। আর সেই মঞ্চ থেকেই যখন দুর্নিবার খ্যাতি পান, তারপরই সম্পর্ক গড়ায় প্রেমে। ২০১৭ সালেই আইনি বিয়ে সেরেছেন দুর্নিবার-মীনাক্ষী। গতবছর আইবুড়ো ভাত, মেহেন্দি, বিয়ে-রিসেপশন সমস্ত কিছুই জাঁকজমকভাবে পালন করে বিয়ে করেন জুটি। সুখের দাম্পত্যযাপনই চলছিল। তবে বছর ঘুরতে না ঘুরতেই ছন্দপতন! দুর্নিবার-মীনাক্ষীর সুখের দাম্পত্যে ফাটল!

কেন তারকাদম্পতির দাম্পত্যে চিড় ধরল? টলিপাড়ার অন্দমহল সূত্রেই শোনা যাচ্ছে, পরকীয়ার জেরেই এমন পরিস্থিতি। দুর্নিবার নাকি নতুন এক সম্পর্কে জড়িয়েছেন। ঘনিষ্ঠমহল অন্তত এমন খবরই দিচ্ছে। যদিও স্বামী কিংবা স্ত্রীর কেউই বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে নারাজ। এক সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হলে, গায়কের স্ত্রী সাফ জানিয়েই দেন যে, তিনি এপ্রসঙ্গে কোনওরকম মন্তব্য করতে নারাজ। যে দুটো মানুষের জীবন নিয়ে কাঁটাছেড়া চলছে, তা অপমানজনক। আর সেটা বন্ধ হলেই তিনি খুশি হবেন বলেই জানান।

ওদিকে দুর্নিবার-ও নিরুত্তর। তবে শুক্রবার সকাল সকাল এমন খবরে অনুরাগীদের অনেকেই যে মুষড়ে পড়েছেন, তা নেটদুনিয়ায় চোখ রাখলেই ঠাহর করা যায়।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article