23 C
Kolkata
Tuesday, December 6, 2022

মুম্বাই ইন্ডিয়ান্সের ভিডিও বার্তা, অর্জুনের ইয়র্কারে ছিটকে গেলো স্ট্যাম্প

Must read

ওয়েব নিউজ ডেস্ক : মুম্বই ইন্ডিয়ান্স আগের ম্যাচে খেলতে নামার আগেও অর্জুনকে নিয়ে ইঙ্গিতপূর্ণ টুইট করেছিল। যদিও লখনৌ সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্ৰথম একাদশে রাখা হয়নি কিংবদন্তি পুত্রকে। জসপ্রীত বুমরা ছাড়া মুম্বইয়ের বাকি পেসারদের অবস্থা শোচনীয়। তাই অর্জুন প্ৰথম একাদশে ঢোকার যোগ্য দাবিদার হয়ে উঠছেন। তাছাড়া ব্যাট হাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন তিনি। দক্ষ অলরাউন্ডার হয়ে ওঠার যাবতীয় মশলা রয়েছে তাঁর কাছে।

বোলিং অলরাউন্ডার অর্জুন তেন্ডুলকরের আইপিএল অভিষেক নিয়ে আরও ইঙ্গিত দিল মুম্বই ইন্ডিয়ান্স। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করা হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের তরফে। যেখানে দেখা যাচ্ছে পিনপয়েন্ট ইয়র্কারে ছিটকে যাচ্ছে ব্যাটসম্যানের স্ট্যাম্প। অর্জুনের ইয়র্কারের কোনও জবাবই ছিল না ব্যাটসম্যানের কাছে।

বেশ কয়েকবছর ধরেই অর্জুন মুম্বই ইন্ডিয়ান্স দলে রয়েছেন। প্ৰথমে নেট বোলার হিসাবে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন। গত বছর নিলামে ২০ লক্ষ টাকার বেস প্রাইসে মুম্বই কিনে নেয় কিংবদন্তি পুত্রকে। এই বছর মেগা নিলামে অর্জুনকে পেতে ঝাঁপিয়েছিল লখনৌ-ও। শেষমেশ অর্জুনকে মুম্বই কেনে ৩০ লক্ষ টাকায়।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article