22 C
Kolkata
Saturday, December 3, 2022

রাজ্যে এবার দুয়ারে মদ, এক ক্লিকেই ১০ মিনিটে মিলবে হোম ডেলিভারী

Must read

ওয়েব নিউজ ডেস্ক : সুরা প্রেমীদের জন্য দারুণ খবর! মাত্র ১০ মিনিটেই মিলবে মনের মত মদ, তাও একেবারে বাড়ির দুয়ারে। হ্যাঁ কলকাতার সুরা-প্রেমীদের কথা মাথায় রেখে এমনই অভিনব পরিষেবা আনতে চলেছে হায়দ্রাবাদের একটি অ্যাপ নির্ভর সংস্থা। এখন থেকে দোকানে গিয়ে আর লাইন দিতে হবে না। এক ক্লিকেই বাড়িতে বসেই মিলবে মনপসন্দ মদ! যদিও কলকাতায় বাড়িতে মদ ডেলিভারি কোন নতুন বিষয় নয়।

অনেক সংস্থাই এর আগে মদের হোম ডেলিভারি চালু করেছে। তবে Booozie নামের একটি অ্যাপ বাড়ি বাড়ি মদ পৌঁছে দিতে চলেছে কলকাতা ও শহরতলী এলাকায় তাও আমার ১০ মিনিট প্রমিসিং টাইমে। অ্যাপটি তৈরি করেছে হায়দ্রাবাদ ভিত্তিক একটি স্টার্ট আপ সংস্থা। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে প্রথম পর্যায়ে উত্তর দক্ষিণ ও মধ্য কলকাতা এবং সল্টলেকের বেশ কয়েকটি মদের দোকানের সঙ্গে মিলিত ভাবে ক্রেতাদের বাড়ি বাড়ি পৌঁছে দেবে মদ।

পরবর্তী পর্যায়ে শহরতলী এবং জেলা গুলিতেও মদের হোম ডেলিভারিকেই পাখির চোখ করতে চাইছে সংস্থা। এছাড়াও সংস্থার তরফে অপ্রাপ্ত বয়স্করা যাতে এই অ্যাপে মদ অর্ডার করতে না পারে তার জন্যও থাকছে সতর্কতামূলক নানান ব্যবস্থাপনা। ডেলিভারির ক্ষেত্রে মদের দাম অনুযায়ী ৫০ থেকে ১০০ টাকা পর্যন্ত ডেলিভারি চার্জ ধার্য করা হবে বলেও জানানো হয়েছে সংস্থার তরফে।

সংস্থাটি বিবৃতিতে জানিয়েছে যে পশ্চিমবঙ্গ রাজ্য আবগারি দফতর থেকে অনুমোদন পাওয়ার পরে এই পরিষেবাটি ইতিমধ্যেই কলকাতায় তার পরিষেবা দোয়া শুরু করেছে। আফগারি দফতরের অনুমোদনের জন্য সংস্থার তরফে রাজ্যসরকারকে ধন্যবাদও দেওয়া হয়েছে সংস্থার তরফে। এমনিতেই পশ্চিমবঙ্গে মদের টার্নওভার প্রায় ২০০ কোটির ওপর। আগামী দিনে এই পরিমাণ অনেকটাই বাড়তে পারে বলেও আশা। তাই নয়া এই পরিষেবার মাধ্যমে নিজেদের ব্যবসাকে ভারতের একাধিক রাজ্যে ছড়িয়ে দিতে চাইছে সংস্থা।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article