19 C
Kolkata
Saturday, December 3, 2022

রয়্যাল এনফিল্ড নিয়ে রোড ট্রিপে ‘ধক ধক’ বলিউড গার্ল গ্যাং

Must read

ওয়েব নিউজ ডেস্ক : বাইক নিয়ে বেড়িয়ে পরেছেন তাপসী পান্নু এবং তাঁর দলবল। চারজন সঙ্গী, সঙ্গে রয়্যাল এনফিল্ড- চোখেমুখে স্বতঃস্ফূর্ত ভাব, তাদের জীবনের গল্প বুনবেন পরিচালক তরুন জাদেজা। ‘ধক ধক’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে, রত্না পাঠক শাহ, ফতিমা সানা শেখ, দিয়া মির্জা, এবং সঞ্জনা সাঙ্ঘি।

নিজেদের বাঁধাধরা চরিত্রের বাইরে গিয়েই তাঁরা অভিনয় করতে চলেছেন এই সিনেমায়। অন্তত দিয়া মির্জাকে এমন ধরনের চরিত্রে আগে দেখা যায়নি। প্রযোজকের ভূমিকায় রয়েছেন তাপসী, সকালেই ছবি শেয়ার করে বলেন, ‘সারাজীবনের রাইডে ‘ধক ধকের’ সঙ্গে যুক্ত হন। চারজন মহিলা বেড়িয়ে পরেছেন নিজেদের মোটর বাইক নিয়ে যাত্রা করতে। নিজেকে খুঁজতে আমাদের সঙ্গে বেড়িয়ে পড়ুন।’

https://www.instagram.com/p/Cdm1V62LQIP/?igshid=YmMyMTA2M2Y=

ধক ধক চারজনের হার না মানার গল্প বলবে। তাপসী বলেন, “মেয়েদের স্বাধীনতায় সবসময় হস্তক্ষেপ করা হয়। আমি নিশ্চিত যে এই যাত্রা সমৃদ্ধ হবে- আপনারা যথেষ্ট আনন্দ বোধ করবেন”। অন্যদিকে ভায়াকম-১৮ এর চিফ অজিত আন্ধারে বলছেন, “ধক ধক একটি মন ভাল করা গল্প। নিজেদের তথাকথিত জীবন থেকে বেড়িয়ে এসে দুঃসাহসিক এই পথ তাঁরা বেছে নিয়েছেন। তাদের যাত্রার সঙ্গী আপনাকেও হতে হবে। একটি নিখুঁত কাহিনী নিয়েই আসছে এই ছবি”।

আপাতত, তাপসীর ঝুলিতে নারিকেন্দ্রিক সিনেমার জয়জয়কার। সাবাশ মিঠু থেকে মিশান ইম্পসিবল- রাজকুমার হিরানির দুঙ্কি-তেও দেখা যাবে তাঁকে।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article