19 C
Kolkata
Saturday, December 3, 2022

সময়ের অভাবে বাসেই ওয়ার্ক আউট শিল্পা শেট্টির, অবাক নেটিজেনরা

Must read

ওয়েব নিউজ ডেস্ক : সপ্তাহান্তের ছুটি কাটিয়ে সোমবার কাজে ফিরতে অনেকেরই আলসেমি, একঘেয়ে লাগে। তবে সেখানেই অনুপ্রেরণা দিলেন শিল্পা শেট্টি। সকাল সকাল বিমান ধরার তাড়া ছিল। সময়ের অভাব। এদিকে শরীরচর্চা কোনওদিনই বাদ যায় না শিল্পার। নিজেকে ফিট রাখতে পছন্দ করেন। অগত্যা বাসেই ওয়ার্ক আউট শুরু করে দিলেন শিল্পা শেট্টি। যা দেখে তাজ্জব নেটদুনিয়া!

এক ফ্যাশন শোয়ে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথেই সাত সকালে বাসে করে বিমানবন্দরের উদ্দেশে রওনা হয়েছিলেন। ফাঁকা বাস। সেখানেই রীতিমতো বাসের রড ধরে শরীরচর্চা করা শুরু করে দেন শিল্পা শেট্টি। সেই মুহূর্তের ভিডিও নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। অভিনেত্রীর মন্তব্য, “এটাই সোমবারের অনুপ্রেরণা। বাস ফাঁকা ছিল। আর সেই জন্যই পুশ-আপ করে নিলাম কয়েকটা।” শুধু তাই নয়, পাশাপাশি এও জানান যে, “এক ঢিলেই দুই পাখি.. প্রথমত, ফিট ইন্ডিয়া এবং দ্বিতীয়ত, স্বচ্ছ ভারত অভিযান।”

সেই ভিডিও দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। কেউ বলছেন, ম্যাম আপনিই অনুপ্রেরণা। আরেকজনের মন্তব্য, আপনি তো মারাত্মক। এছাড়া শিল্পার এহেন কীর্তি দেখে অনেকেই যে হতবাক হয়েছেন, সেটাও কমেন্ট বক্সে লিখেছেন। প্রসঙ্গত, শিল্পা শেট্টি বরাবরই শরীরচর্চা করেন। বয়স চল্লিশ পেরলেও নিজের চেহারা ধরে রেখেছেন। তাঁর প্রতিদিনের রুটিনে যোগব্যায়াম কিংবা জিম করা মাস্ট!

https://www.instagram.com/reel/CdCzs7LDRp4/?utm_source=ig_web_copy_link

উল্লেখ্য, শিল্পা সম্প্রতি তাঁর ওটিটি প্লাটফর্মে পা রাখার কথা ঘোষণা করেছেন। পরিচালক রোহিত শেট্টির পুলিশি ফ্র্যাঞ্চাইজিতে এবার কেতাদুরস্ত মহিলা পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে শিল্পাকে। নতুন এই সিরিজের নাম ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। যা রিলিজ করবে অ্যামাজন প্রাইম ভিডিওয়। পোস্টারে শিল্পা শেট্টিকে দেখা গিয়েছিল বন্দুকধারী অবতারে। দেশের রক্ষায় প্রতিনিয়ত নিজেদের প্রাণপাত করে পুলিশরা যে কর্তব্যপালন করে চলেছেন, তাঁদের সেই অবদানকে শ্রদ্ধার্ঘ্য জানাতে এবং তাঁদের কাহিনি তুলে ধরতেই রোহিতের এই প্রয়াস। মুখ্য ভূমিকায় যেখানে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article