19 C
Kolkata
Saturday, December 3, 2022

সিদ্ধার্থ মলহোত্রার প্রশংসায় পঞ্চমুখ হলেন টেলি তারকা তৃনা সাহা!নেট মহলে উত্তেজনা তুঙ্গে

Must read

সিদ্ধার্থ মলহোত্রার প্রশংসায় পঞ্চমুখ হলেন টেলি তারকা তৃনা সাহা!নেট মহলে উত্তেজনা তুঙ্গে

ওয়েব নিউজ ডেস্ক : জোশ অ্যাপের ক্যাম্পেইনের এক ভিডিও শুটের জন্যই মুম্বইতে গিয়েছিলেন তৃণা সাহা। যে ভিডিও তিনি ইতিমধ্যেই পোস্ট করেছেন। লাল পাড় সাদা শাড়ি আটপৌড়ে স্টাইলে পরেছেন তৃণা। সঙ্গে মানানসই মুক্তোর গয়না। কপালে ছোট্ট লাল টিপ। খোঁপায় ফুল। পুরোদস্তুর বাঙালিয়ানা সাজ। আর সিদ্ধার্থকে দেখা গেল সাদা প্যান্টের সঙ্গে লাল-সাদা টাই অ্যান্ড ডাই শার্ট পরে ক্যাসুয়াল লুকে। তবে কাজের মাঝে সিদ্ধার্তের সঙ্গে আড্ডা মারার সুযোগও মিস করেননি অভিনেত্রী। একসঙ্গে ২টো রিল ভিডিও শুট করে ফেলেছেন রসিকতা করে।

https://www.instagram.com/tv/CdIixdrgU8D/?igshid=YmMyMTA2M2Y=

“ভীষণ বিনম্র একটা মানুষ। বলিউডের প্রথমসারির অন্যতম তারকা হয়েও কোনওরকম হাবভাব নেই। এত মাটির মানুষ কী বলব। আর অদ্ভূত একটা বিষয় দেখলাম, বাংলার সংস্কৃতি কিংবা বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের ওঁ দারুণ শ্রদ্ধা করেন…’” সিদ্ধার্থ মালহোত্রার প্রশংসায় একেবারে পঞ্চমুখ তৃণা সাহা । সম্প্রতি একসঙ্গে কাজ করেছেন। সেই অভিজ্ঞতার কথা ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার কাছে তুলে ধরতে গিয়েই কণ্ঠে উচ্ছ্বাস ধরা পড়ল অভিনেত্রীর।

একটি ইন্সটা রিলে সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা গেল তৃণার সঙ্গে রোম্যান্স করতে। এমনকী নায়িকার সামনে হাঁটুগেড়ে বসে পাক্কা রোমিও অবতারে ধরা দিলেন বলিউড অভিনেতা। তাও আবার দুজনে নাচলেন সিদ্ধার্থের ডেবিউ ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ‘ইশকওয়ালা লাভ’ গানে। যা দেখে অনুরাগীদের উন্মাদনা, কৌতূহলের পারদ চড়েছে। তাঁদের প্রশ্ন, এবার কি তাহলে খুব শিগগিরিই বলিউডি প্রজেক্টে দেখা যাবে বঙ্গকন্যাকে? তৃণা বললেন, “এই গানটা যেহেতু সিদ্ধার্থের প্রথম ছবির, তাই ও বেশ নস্ট্যালজিক হয়ে পড়ে ছিলেন রিল শুট করতে গিয়ে।”

https://www.instagram.com/reel/CdKojiQBEjN/?igshid=YmMyMTA2M2Y=

তবে এখানেই শেষ নয়। পাশাপাশি জোশ অ্যাপের ক্যাম্পেনে বাংলার প্রতিনিধিত্ব করতে পেরে বেজায় খুশি তৃণা। তাই বলিউড অভিনেতাকে বাংলা গানে নাচানোর সুযোগও ছাড়লেন না। অভিনেত্রী বললেন, “আমার সঙ্গে একটা বাংলা গানেও জমিয়ে নেচেছেন সিদ্ধার্থ। সেটা অবশ্য পরে আপলোড করব।” তবে হিন্দি গানের যে রিল ভিডিও নায়িকা শেয়ার করেছেন তা দেখে স্বামী নীল ভট্টাচার্য যা মন্তব্য করলেন, সেটাই নজর কেড়েছে নেটিজেনদের।

রসিকতা করে নীলের মন্তব্য, “ব্যস, জীবন শেষ আমার। ভাল থেকো সিদ্ধার্থের সঙ্গে। তোমার সুখী জীবন কামনা করি। টাটা। টেক কেয়ার..। দাঁড়াও এবার আমার প্রেমিকা ক্যাটরিনা কাইফকে ফোন করতে দাও।” অভিনেতার এমন মন্তব্যে হাসির রোল পড়ে গিয়েছে। ধন্যবাদ জানালেন অভিনেত্রী হংসিকা মোতওয়ানি এবং নির্মাতাদের।

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article