23 C
Kolkata
Tuesday, December 6, 2022

Mio Amore-র পথে হাঁটল কলকাতা জনপ্রিয় রেস্তোরাঁ, বাজানো হবে না আর রূপঙ্করের গান

Must read

ওয়েব নিউজ ডেস্ক : কেকে মৃত্যু বিতর্ক যেন পিছুই ছাড়ছে না গায়ক রূপঙ্কর বাগচির । জাতীয় পুরস্কার প্রাপ্ত গায়কের একটি ফেসবুক লাইভ ঝড় তুলে দিয়েছে বঙ্গ জীবনে। সেই লাইভে কেকে-কে নিয়ে বেশ কিছু আপত্তিকর মন্তব্য করেছিলেন রূপঙ্কর। ঘটনাচক্রে তার পরদিনই কলকাতায় নজরুল মঞ্চে অনুষ্ঠান করতে এসে মারা যান গায়ক কেকে। তার পর থেকেই নেটদুনিয়ায় লাগাতার আক্রমণের শিকার রূপঙ্কর। এবার বিতর্কের মধ্যেই বড়সড় সিদ্ধান্ত নিল কলকাতার জনপ্রিয় রেস্তরাঁ।

কেক প্রস্তুতকারক সংস্থা মিও আমোরে-র জিঙ্গল গেয়েছিলেন রূপঙ্কর। তা বেশ জনপ্রিয় হয়ে ওঠে। কিন্তু কেকে বিতর্কের জেরে মিও আমোরে-কেও আক্রমণের মুখে পড়তে হয় নেটদুনিয়ায়। তার পর বিজ্ঞাপন থেকে রূপঙ্করের জিঙ্গল বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ভেবে দেখার সিদ্ধান্তের কথা জানায় মিও আমোরে। এবার তাদের পথেই হাঁটল যাদবপুরের বিখ্যাত রেস্তরাঁ ভূতের রাজা দিল বর । বরং এককদম এগিয়ে রেস্তরাঁর বাইরে নোটিস সাঁটিয়ে তারা জানিয়েছে, রেস্তরাঁয় তারা রূপঙ্করের গান বাজাবে না।

নোটিসে কর্তৃপক্ষ লিখেছে, “পাবলিক ইন্টারেস্ট (জনস্বার্থ) এবং এজিটেশনের (বিক্ষোভের) কথা মাথায় রেখে রূপঙ্কর বাগচির গান না বাজানোর সিদ্ধান্ত নেওয়া হল। আমরা ক্ষমাপ্রার্থী।” সাদা কাগজে টাইপ করা এই নোটিস যাদবপুর শাখায় টাঙিয়ে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, কেকের মৃত্যুর পর অনেকে মিও আমোরে-র কাছে দাবি জানিয়েছেন, রূপঙ্কর বাগচির গান যেন তাঁরা সরিয়ে নেন। শুধু তাই নয়, সংস্থাকে হুমকি দিয়ে নেটদুনিয়ার একাংশের দাবি, “আপনারা রূপঙ্করের গাওয়া জিঙ্গলস সরিয়ে নিন, নইলে ক্রেতারা অন্য কোনও বেকারি খুঁজে নেবে..।”

- Advertisement -spot_img

More articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -spot_img

Latest article